কেন্দুয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ২

0
17
কেন্দুয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ২

হুমায়ুন কবির: বিয়ে বাড়িতে যাওয়া হলো না আর বরের বড় ভাই মিলন মিয়া (৩৫) এর। মঙ্গলবার বিকালে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তিনি নিহত হয়েছেন। এ সময় তার দুই আত্মীয় রিয়াজ উদ্দিন (২৫) ও রাজিব (২৬) গুরুতর আহত হন। মোটর সাইকেলটি চালাচ্ছিলেন রাজিব। গুরুতর আহত অবস্থায় রিয়াজ উদ্দিন ও রাজিবকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত মিলন মিয়া উপজেলার মাসকা গ্রামের আব্বাসের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদুল আজহার পর মঙ্গলবার বিকালে নিহতের ছোট ভাই নয়নের বিয়ের আয়োজন ছিল। বরযাত্রীসহ বর ছোট ভাই নয়নকে কনের বাড়িতে পাঠিয়ে দিয়ে বড় ভাই মিলন মিয়া দুইজন আত্মীয় নিয়ে কেন্দুয়ার গন্ডা এলাকায় যাওয়ার জন্যে মোটরসাইকেলে উঠে বিয়ে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করেন। কেন্দুয়ার আঠারবাড়ি সড়কের সাহিতপুর গুচ্ছ গ্রামের মোড় ঘুরাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটর সাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হন।
স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিলন মিয়াকে মৃত ঘোষণা করেন। পরে অপর দুইজনকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান মোটরসাইকেল দুর্ঘটনায় মিলন মিয়া নিহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।