বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দম্পতিসহ নিহত ৩

0
94
বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দম্পতিসহ নিহত ৩

কাগজ প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। বুধবার দুপুরে উপজেলার আড়িয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রংপুর সদরের কামার কাছনা গ্রামের মৃত আবদুল্লাহেল কাফীর ছেলে খায়রুল আনাম (৫৫) ও তার স্ত্রী রানু বেগম (৫০) এবং আহাদ এন্টারপ্রাইজের চালক।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেছেন। এদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির এসআই কাজল কুমার নন্দী ও শাজাহানপুর থানার এসআই সুশান্ত কুমার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী শ্যামলী পরিবহনের একটি কোচ (ঢাকা মেট্রো-ব-১৪-৪৩৪৫) বুধবার বেলা পৌনে ২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার এলাকায় পৌঁছে।

এ সময় কোচের সামনে একটি স্থানীয় করতোয়া গেটলক মিনিবাস ছিল। শ্যামলী পরিবহণের চালক এ বাসটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারান।

তখন রংপুর ছেড়ে আসা ঢাকাগামী আহাদ এন্টারপ্রাইজের কোচকে (ঢাকা মেট্রো-ব-১৩-০৪০৭) সামনে থেকে ধাক্কা দেয়। এতে দুটি কোচের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে আহাদ এন্টারপ্রাইজের চালকসহ অন্তত ১৮ জন আহত হন।

তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে খায়রুল আনাম, তার স্ত্রী রানু বেগম, আহাদ এন্টারপ্রাইজের চালক মারা যান। আহতদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর বলে পুলিশ কর্মকর্তারা জানান।