নেত্রকোনায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৫

0
23

হুমায়ুন কবির: নেত্রকোনায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো পাঁচ জন। রবিবার সন্ধ্যায় কলমাকান্দায় মোটর সাইকেল চালক অচিন্ত হাজং নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত হন। এদিকে একই দিনে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের সাকুয়া নামক স্থানে বাস সিএনজি সংঘর্ষে ছয়জন আহত হন। তারমধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কলমাকান্দার কাপড় ব্যাবসায়ী আব্দুল্লাহ আল মামুন নামে একজনের মৃত্যু হয়। অন্যদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের অচিন্ত হাজং মোটরসাইকেলে বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগেম আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
এদিকে সন্ধ্যায় নেত্রকোনা পারলা আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে মহুয়া গেইটলক নামক একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহের দিকে যাচ্ছিল। বাসটি সাকুয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ পাঁচ যাত্রীই আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠায়। সেখানে আব্দুল্লাহ আল মামুন নামের একজনের মৃত্যু হয়। অন্য আহত চার যাত্রীসহ চালক নিয়ে মোট পাঁচজন চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ওসি মোঃ তাজুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।