পাবনায় গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার

0
84

কাগজ প্রতিনিধি: পাবনা সদরের রাজাপুরে রোববার দিবাগত রাত সোয়া একটার দিকে দু’দল সন্ত্রাসীর গুলিবিনিময়কালে ডিবি পুলিশ ২ সন্ত্রাসীকে গুলিবিদ্বাবস্থায় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে। অন্য সন্ত্রাসীরা পালিয়ে গেছে।
গ্রেপ্তারকৃত ২ সন্ত্রাসী হচ্ছে পাবনা সদরের মন্ডল পাড়ার তুহিন (২৫) ও কাইল্যা সুমন (২৬)। এ ঘটনায় পুলিশের ৪ কনস্টেবল আহত হয়েছে। আহতরা হলেন; আনিছুর রহমান, ফজলে রাব্বি, রোকনুজ্জামান ও জমির উদ্দিন। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদে জানতে পারে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর ক্যালিকো কটন মিলস এলাকার দক্ষিণ পাশে দু’দল সন্ত্রাসীর মধ্যে গুলিবিনিময় হচ্ছে। ডিবি পুলিশের একটি দল সেখানে গেলে সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশ আত্মরক্ষার্থে ৯ রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশ সদস্যরা সন্ত্রাসী তুহিনকে গুলিবিদ্ধ অবস্থায় বিদেশী একটি রিভলবার ও সন্ত্রাসী কাইল্যা সুমনকে চাপাতি, চাকু ও ছোড়াসহ ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে। গুলিবিদ্ধ আহত তুহিনকে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে।
ডিবি ওসি দেলোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত দুই সন্ত্রাসীর দেয়া তথ্যমতে, এ ঘটনার সাথে পাবনা শহরের মন্ডলপাড়ার শাহীন (৩০), পাপ্পু (২৩), স্বাধীন (২৪), জনি (২৬), বিদ্যুৎ (৩৪) সহ ৫/৭ জনের এই সন্ত্রাসী বাহিনী জড়িত ছিলো। পুলিশের কাজে বাঁধা, পুলিশের উপর আক্রমণসহ অবৈধ রিভলবার, চাকু, ছোড়া ও চাপাতি রাখার অভিযোগে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।