ঘুমন্ত স্বামীর গায়ে গরম তেল ঢেলে ঝলসে দিল স্ত্রী!

0
73

কাগজ প্রতিনিধি: বিদেশ থেকে দ্বিতীয় স্ত্রীর আসার সংবাদ পেয়ে গরম তেল দিয়ে স্বামীর শরীর ঝলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে প্রথম স্ত্রীর বিরুদ্ধে। গতকাল শনিবার বেলা আড়াইটার দিকে সাতক্ষীরা শহরের ইটেগাছা এলাকায় এ ঘটনা ঘটে। আহত মোজাম্মেল হকের শরীরের ৩০-৩৫ ভাগ ঝলসে গেছে।
মোজাম্মেল (৪২) ইটেগাছা এলাকার শামছুদ্দিন সরদারের ছেলে। তিনি অভিযোগ করেন, গতকাল দুপুরে খাওয়ার পর তিনি ঘরে ঘুমিয়ে পড়েন। বেলা আড়াইটার দিকে তাঁর প্রথম স্ত্রী শারমিন সুলতানা তেলের সঙ্গে গুড় মিশিয়ে গরম করে তাঁর শরীরে ঢেলে দেন। এ সময় তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।
মোজাম্মেল জানান, তাঁর দ্বিতীয় স্ত্রী জর্ডানে চাকরি করেন। তাঁর বাড়ি আসার কথা ছিল গতকাল। তবে এসেছেন কি না, তা তিনি জানেন না।

শারমিন সুলতানার দুজন প্রতিবেশী গণমাধ্যমকে বলেন, কয়েক বছর আগে মোজাম্মেল দ্বিতীয় বিয়ে করেন একই এলাকার লায়লা পারভিনকে। তার পর থেকে মোজাম্মেলের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী শারমিনের মনোমালিন্য চলছিল। ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় স্ত্রী লায়লা চাকরি নিয়ে যান জর্ডানে। গতকাল সকালে তিনি দেশে ফিরে এসেছেন।
সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক ইকবাল মাহমুদ জানান, মোজাম্মেলকে বেলা সাড়ে তিনটার দিকে ভর্তি করা হয়েছে। তেলজাতীয় কিছু গরম করে তাঁর মুখ, বুকসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে দেওয়া হয়েছে। এতে তাঁর শরীরের ৩০-৩৫ ভাগ ঝলসে গেছে।