দিনাজপুরে যুবককে কুপিয়ে এবং জবাই করে হত্যা

0
77

কাগজ প্রতিনিধি: দিনাজপুরে জাকির হোসেন (২০) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে এবং জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী হত্যাকারী সন্দেহে শুকুরু (২৬) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে।
আজ শুক্রবার সকালে দিনাজপুর শহরের পশ্চিম উপকন্ঠ কাঞ্চন রেলওয়ে ব্রিজের নিচে এ ঘটনাটি ঘটেছে।
আজ সকাল ১১ টায় কাঞ্চন রেলওয়ে ব্রিজের নিচে শুকিয়ে যাওয়া নদী থেকে উদ্ধার করা হয় জাকিরের লাশ। নিহত জাকির হোসেন দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা নতুনপাড়া (হঠাৎপাড়া) এলাকার শামসুল আলমের ছেলে।
দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদয়ানুর রহিম জানান, আজ সকালে ব্রিজের নিয়ে জাকির হোসেনের লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহতের গলা, ঘাড়, হাত ও পায়সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে।
নিহতের পরিবার জানিয়েছে, বৃহস্পতিবার রাতে কে বা কারা মোবাইল ফোনে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপরে রাতে আর বাড়িতে ফেরেনি জাকির। এই ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। পরে তারা কোতয়ালী থানায় এসে দ্রুত আসামিদের আটক করার জন্য আবেদন জানায়। পরে এলাকাবাসী হত্যাকারী সন্দেহে শুকুরু (২৬) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে।
এ ব্যাপারে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রসুল জানান, লাশ উদ্ধারের স্থানটি বিরল থানায় হওয়ায় এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ইতিমধ্যেই মামলার কার্যক্রম শুরু করেছে পুলিশ।