সুন্দরগঞ্জে দেবর হত্যা মামলায় ভাবীর তিন দিনের রিমান্ড

0
87

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জে খন্দকার সাইফুল ইসলাম নামে এক দেবরকে পিটিয়ে হত্যা মামলায় গ্রেফতারকৃত ভাবী রেখা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। নিহত সাইফুল উপজেলার হরিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও লখিয়ারপাড়া গ্রামের মৃত হোসেন আলীর পুত্র।
জনা যায়, মঙ্গলবার বিকেলে আদালতের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এস রমেশ কুমার দাগা পুলিশের আবেদনের প্রক্ষিতে রেখা বেগমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। রেখা বেগম খন্দকার সাইফুল ইসলাম হত্যা মাসলার এজাহার নামীয় আসামী। তাছাড়া, সে ঐ মামলার প্রধান আসামী নূরুন্নবী মিঞার স্ত্রী ও নিহত সাইফুল ইসলামের ভাবী। এরআগে গত ১৩ই ফেব্রুয়ারী দিনগত রাতে কুড়িগ্রামের উলিপুর উপজেলার তেতুলতলা গ্রামে বসবাসকারি খালা শ্বাশুড়ির বাড়ি থেকে উলিপুর থানা পুলিশের সহযোগিতায় রেখা বেগমকে গ্রেফতার করে জেল হাজতে পাঠান মামলার তদন্তকারি কর্মকর্তা ও কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক এনায়েত কবির।
বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ পরিদর্শক- বেলাল হোসেন জানান, বিজ্ঞ আদালত খন্দকার সাইফুল ইসলাম হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামী রেখা বেগমের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
উল্লেখ্য, গত ২৯ জানুয়ারী সন্ধ্যায় জমি নিয়ে সংঘর্ষে চাচাত ভাই নূরুন্নবী গংএর মারপিটে খন্দকার সাইফুল ইসলাম নিহত হয়। এ ঘটনায় সাইফুলের স্ত্রী শাহানাজ পারভীন ওরফে শিউলী বাদী হয়ে ৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা করেন। নিহত সাইফুল ও আসামী নূরুন্নবী একে অপরের চাচত- জ্যাঠাত ভাই।